আজ ৭ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ

মিঠামইনে নির্মাণাধীন সেনানিবাস পরিদর্শন করলেন রাষ্ট্রপতি

কিশোরগঞ্জ প্রতিনিধি সাদেক মিয়া : কিশোরগঞ্জের মিঠামইনে নির্মাণাধীন সেনানিবাস ও আবদুল হামিদ পল্লী পরিদর্শন করেছেন রাষ্ট্রপতি মো.আবদুল হামিদ।

মঙ্গলবার (২৯ মার্চ) বিকাল সাড়ে ৩ টায় মিঠামইন সদর ইউনিয়নে নির্মাণাধীন সেনানিবাস পরিদর্শন করেন তিনি। এ সময় রাষ্ট্রপতিকে সেনাবাহিনীর উর্ধ্বতন কর্মকর্তারা সেনানিবাসের নির্মাণ কাজের অগ্রগতি সম্পর্কে অবহিত করেন।

এর আগে নিজ গ্রাম কামালপুরে রাষ্ট্রপতি আবদুল হামিদ ফাউন্ডেশন ভবনের নির্মাণকাজ পরিদর্শন করেন তিনি। বিকেল ৫ টায় সড়কপথে যান অষ্টগ্রামে। সেখানে বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন তিনি।

অষ্টগ্রামে ডাকবাংলোতে গার্ড অব অনার প্রদান করা হয় রাষ্ট্রপতিকে। সন্ধ্যা ৭টার দিকে অষ্টগ্রামে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়াম ভবনে বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও স্থানীয় কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হন তিনি।

কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক, রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া, প্রেস সচিব জয়নাল আবেদীন, কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), রাষ্ট্রপতির দপ্তরের সামরিক ও বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category