আজ ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

সাংবাদিক আসগর আলী সাগরের উপর অতর্কিত হামলার নিন্দা ও প্রতিবাদ

কিশোরগঞ্জ প্রতিনিধি সাদেক মিয়া : জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কমিটির প্রচার সম্পাদক ও রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক উপচার পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার আসগর আলী সাগর এর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। গতকাল রাত্রী সাড়ে দশটার সময় রাজশাহী জেলার মোহনপুর ঘাসিগ্রাম ইউনিয়ন এর ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সম্মেলনের সংবাদ সংগ্রহ শেষে বাড়ি ফেরার পথে সাংবাদিক আসগর আলী সাগর এর উপর অতকৃত হামলা চালায় মোহনপুরের ঘাসিগ্রাম ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য ইমরান আলি সোনার এর ছেলে দেলোয়ার হোসেন সম্রাট, উজ্জল, ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও পরাজিত প্রার্থী নুরুলসহ ৫/৭ জন।
পরে তারা মোহনপুর বেলনা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ থেকে সাংবাদিক আসগর আলী সাগরকে তুলে নিয়ে গিয়ে গোছা বাজার মাঠে আরো সংঘবদ্ধচক্র ১০/১২ জন মিলে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে সাংবাদিক আসগর আলী সাগর এর উপর হামলা করে।
এ সময় সাংবাদিক আসগর আলী সাগরের দুইটি মোবাইল ফোন, পকেটে থাকা ১৭,০০০/ সতের হাজার টাকা ও তার ব্যবহৃত মোটর সাইকেলটিও নিয়ে চলে যায় তারা। পরবর্তিতে সন্ত্রাসীরা মোটর সাইকেল টি ফেরত দিয়ে গেলেও মোবাইল ফোন ও নগদ টাকাগুলো ফেরত দেয়নি।
সাংবাদিক আসগর আলী সাগর বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। সাংবাদিক আসগর আলী সাগরের উপরে অতর্কিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি রাজশাহী বিভাগের আহবায়ক সদস্য জুয়েল আহমেদ বলেন, অবিলম্বে হামলাকারীদের করে আইনের আওতায় নিয়ে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।
সাংবাদিক আজগর আলী সাগর জানান মামলার প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category