আজ ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শাকিব-বুবলীর বিষয়ে জাতির কাছে ক্ষমা চাইলেন বীর ছবির প্রযোজক

জনতার ডেক্স : ঢাকায় সিনেমার জুটি বুবলী-শাকিব খান। হঠাৎ করে তাদের সন্তান নিয়ে প্রকাশ্যে আসায় ঘটনাটি টক অব দ্যা কন্টিতে পরিণত হয়েছে। এবার এ জুটিকে নিয়ে মুখ খুলেছেন বীর সিনেমার প্রযোজক মো. ইকবাল। একচেটিয়াভাবে শাকিব খানের পক্ষ নেয়ার জন্য জাতির কাছে ক্ষমাও চান তিনি।
বীর ছবির প্রযোজক
প্রযোজক ইকবাল বলেন, আমাদের আসলে ইন্ডাস্ট্রির তারকাদের হাতে সবসময় জিম্মি থাকতে হয়। বিশেষ করে যদি তারা বড় মাপের তারকা হন। এ জন্য অনেক সময় অনেক কথা জানা সত্ত্বেও আমরা মুখ খুলতে পারি না। দেখেও না দেখার ভান করে থাকতে হয়। শাকিব খান ও বুবলীর বিষয়টি আমি জানি সিনেমার শ্যুটিং শেষ হওয়া ৪-৫ দিন আগে থেকেই।

প্রযোজক ইকবাল আরও বলেন,অপু বিশ্বাস ও শাকিবের ব্যপারে গণমাধ্যমে এসে আমি একতরফাভাবে শাকিবের পক্ষ নিয়েছিলাম। এখন আমি জাতির কাছে সরি বলতে চাই। কারণ এই সূত্র ধরে শাকিব-অপু কাণ্ডে গণমাধ্যমে এসে আমি একতরফাভাবে শাকিবের পক্ষ নিয়েছিলাম। তবে এবার শাকিব-বুবলীর ক্ষেত্রেও একই কাণ্ড সামনে আসায় সবার কাছে ক্ষমা চেয়েছেন তিনি।

জানা গেছে, বীর সিনেমার পরই বিয়ে করেন শাকিব খান ও শবনম বুবলী। তবে সন্তানের স্বীকৃতি দিলেও বিচ্ছেদ হয়েছে এই দম্পতির। ঠিক যেনো শাকিব-অপু কাণ্ডেরই প্রতিচ্ছবি। তবে গত দেড় বছর ধরে গণমাধ্যম ও সাধারণ জনগণকে একাধিকবার বিভ্রান্ত করেছেন শাকিব ও বুবলী। বীর সিনেমার পর হঠাৎ বড় একটা সময় আত্মগোপনে চলে যান বুবলী।

এ বিষয়ে পরে তার কাছে জানতে চাইলে তিনি জানান, দেশের বাইরে ফিল্ম নিয়ে পড়াশোনা করতে গিয়েছিলেন তিনি। তবে অভিনেত্রীর ঘনিষ্ট মহল বরাবরই তার এ দাবির সত্যতা নেই বলে জানিয়েছিলেন। তাই তারকাদের যেহেতু অনেকেই অনুসরণ করেন, সে কারণে নিজেদের ইমেজ জনগণের কাছে তাদের পরিষ্কার রাখা উচিত বলে মনে করেন সংশ্লিষ্টরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category