আজ ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

ভৈরবে পৃথক অভিযানে ৩৩ কেজি গাঁজা’সহ ০৪ জনকে আটক

কিশোরগঞ্জ প্রতিনিধি সাদেক মিয়া :কিশোরগঞ্জের ভৈরবে পৃথক পৃথক অভিযানে ৩৩ কেজি মাদকদ্রব্য গাঁজা’সহ ০৪ জনকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প। ০১ টি মাইক্রোবাস জব্দ করা হয়। ০৬ অক্টোবর ২০২২ ইং তারিখ রাত ০৮.০০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প, কিশোরগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন নাটালের মোড় এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ হাসান মিয়া (২৮), পিতা- মৃত এসহাক আলী, সাং- কাপ্তানবাজার, থানা-কোতয়ালী কুমিল্লা, জেলা- কুমিল্লা ২। কাউসার আহমেদ @ সুমন (২৮), পিতা- মহিদুল ইসলাম, সাং- কাপ্তানবাজার, থানা-কোতয়ালী কুমিল্লা, জেলা- কুমিল্লা ৩। মোঃ ফয়সাল মিয়া (২৮), পিতা- মাসুক মিয়া, সাং- ডুমুরিয়া চাঁনপুর, থানা-কোতয়ালী কুমিল্লা, জেলা- কুমিল্লাদেরকে আটক করা হয। এসময় ধৃত আসামীগনের দখলে থাকা মাইক্রোবাস তল্লাশী করে ১৮ কেজি গাঁজা ও নগদ ২৫০০ (দুই হাজার পাঁচ শত) টাকা উদ্ধার করে জব্দ করা হয়।

অপর অভিযানে ০৬ অক্টোবর ২০২২ ইং তারিখ রাত ১০.০০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প, কিশোরগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ জেলার ভৈরব রেলষ্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১। মোঃ রমজান মিয়া(২৫), পিতা-মোঃ ফিরোজ মিয়া, সাং-দূর্গাপুর, থানা-আখাউড়া, জেলা- ব্রাহ্মণবাড়িয়াকে আটক করেন। এসময় ধৃত আসামীর দখল থেকে ১৫ কেজি মাদকদ্রব্য গাঁজা’সহ উদ্ধার করে জব্দ করা হয়।

ধৃত আসামীগণ দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে বিভিন্ন প্রকার মাদকদ্রব্য দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে মর্মে স্বীকার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মোতাবেক আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category