আজ ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

বয়ফ্রেন্ড কী, সেটাই তো জানি না: পূজা চেরি

প্রতিনিধি : জুবায়ের বয়ান

তার মাঝে কেউ কেউ খুঁজে পান নায়িকা শাবনূরের ছায়া। অভিনয় দক্ষতায় তিনি বারেবারে বুঝিয়ে দেন, তার দৌড় লম্বা। তিনি পূজা চেরি। শিশুশিল্পী হিসেবে রূপালি পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন বছর দশেক আগেই।

নায়িকা হিসেবে পূজা চেরির পথচলা মোটে চার বছরের। এর মধ্যেই নিজের আলাদা অবস্থান তৈরি করে নিয়েছেন তিনি। তার ঝুলিতে রয়েছে বেশ কয়েকটি আলোচিত সিনেমা।

ইন্টারনেট সূত্রে পূজা চেরির বয়স এখন ২১। এছাড়া শিশুশিল্পী হিসেবে অভিনয় করার কারণে অনেকের কাছেই তাকে শিশুসুলভ মনে হয়। সম্প্রতি একটি রেডিও স্টেশনের সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে নিজের মন্তব্য জানিয়েছেন পূজা। তিনি বলেন, ‘আমি বড় হতে চাই না। সবসময় ছোটই থাকতে চাই। যখন আমার ষাট বছর বয়সও হবে, তখনও আমি শুনতে চাই, এই বাচ্চা চেরি, বাচ্চা পূজা।’

পূজা চেরির প্রেম নিয়ে তেমন কোনো গুঞ্জন শোনা যায় না। তবে কি সত্যিকার অর্থেই তিনি সিঙ্গেল? নাকি প্রেমটা একান্ত গোপন রাখেন নিজের মধ্যে? সে প্রশ্নের হয়ত সহজে কিনারা হবে না। তবে পূজার কাছে জানতে চাওয়া হয়, বয়ফ্রেন্ডের মন নাকি কাঁচের গ্লাস, কোনটা বেশি ভেঙেছেন? জবাবে তিনি বলেন, ‘কাঁচের গ্লাস। কারণ বয়ফ্রেন্ড কী, সেটাই তো জানি না।’

উল্লেখ্য, পূজা চেরির অভিষেক ঘটেছিল ২০১৮ সালে ‘নূর জাহান’ সিনেমার মাধ্যমে। তবে তিনি জনপ্রিয়তা পান ‘পোড়ামন ২’ ও ‘দহন’ সিনেমায় অভিনয় করে। এই দুটি সিনেমায় তার নায়ক ছিলেন সিয়াম আহমেদ।

বর্তমানে পূজার হাতে রয়েছে ‘শান’, ‘গলুই’, ‘সাইকো’, ‘ক্যাশ’ ও ‘সাইকো’সহ কয়েকটি সিনেমা। এর মধ্যে প্রথম দুটি সিনেমা কাজ শেষে মুক্তির অপেক্ষায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category