আজ ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

নির্লজ্জের সমস্ত সীমা ছাড়ালেন অভিনেত্রী রেশমি দেশাই, পরিবারের সামনে ভুল করেও ক্লিক করবেন না

প্রতিনিধি : জুবায়ের বয়ান

সম্প্রতি রেশমি দেশাই (Rashmi Desai) বলিউড ইন্ডাস্ট্রির একজন অতি পরিচিত মুখ। অভিনেত্রী তথা ডান্সার রেশমি দেশাইকে পর্দায় এক ঝলক দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন তাঁর অগুনতি ভক্তরা। অত্যন্ত অল্প সময়ে হিন্দি টেলিভিশনে তিনি অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন। সুন্দর অভিনয় দক্ষতার সাথে সাথে সৌন্দর্য তাঁকে এতোটা জনপ্রিয় করে তুলেছে। ‘উত্তরণ’ এবং ‘দিল সে দিল তাক’ ধারাবাহিকের মাধ্যমে তিনি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছেন। পরবর্তীকালে ‘ঝালাক দিখলা জা’, ‘ফিয়ার ফ্যাক্টর’, ‘খাতরো কা খিলারি’, ‘নাচ বালিয়ে’ ইত্যাদি রিয়েলিটি শোতে তিনি অংশগ্রহণ করেছেন। এছাড়াও ‘বিগবস ১৩’ তে একজন প্রতিযোগী হিসেবে তাঁকে দেখা গিয়েছিল। বিগবসে তিনি তৃতীয় রানার্স আপ হয়েছিলেন।

২০০৪ সালে বলিউডে তিনি প্রথম আত্মপ্রকাশ করে একের পর এক কাজের মাধ্যমে নিজের পায়ের তলার জমি শক্ত করেছেন। ২০১৮ সালে সমীক্ষা অনুযায়ী সবথেকে বেশি আয় করা ভারতীয় টেলিভিশন অভিনেত্রীদের মধ্যে একজন ছিলেন তিনি। এহেন একজন সুপারস্টার অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ভীষণভাবে সক্রিয়। সোশ্যাল মিডিয়ায় তিনি তাঁর রোজকার আপডেট দিয়ে তাঁর ভক্তদের সাথে সংযোগ স্থাপন করতে ভালোবাসেন। ইনস্টাগ্রামে তাঁর ফ্যান ফলোয়ার্স চোখে পড়ার মতো। সম্প্রতি নেটদুনিয়ায় অভিনেত্রীর একটি ভিডিও ভাইরাল হয়েছে , যা দেখে রীতিমত উত্তেজিত তাঁর ভক্তরা।‘ভাইরাল ভয়ানি’ নামক একটি ইনস্টাপেজ থেকে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে অভিনেত্রী রেশমীকে অফ শোল্ডার টপ এবং সবুজ প্লাজো প্যান্টে দেখা যাচ্ছে। প্রসঙ্গত তিনি একটি ইভেন্ট প্রোগ্রামের জন্য অনেক রাত করে পৌঁছেছিলেন। আর সেখানেই রাম্পে রীতিমতো স্টাইলিশ ভাবে হাঁটতে দেখা গেছে অভিনেত্রীকে। পোশাকের সাথে মানানসই নিউড মেকআপ এবং খোলা চুলে অভিনেত্রীকে অত্যন্ত লাস্যময়ী লাগছিল। হাই হিল জুতোয় অভিনেত্রীকে দেখে রীতিমত ঘায়েল হয়েছেন তাঁর অনুরাগীরা।

প্রসঙ্গত অভিনেত্রীর এই সিজলিং ভিডিও নেটদুনিয়ায় আপলোড করার সাথে সাথেই তা নেটিজেনদের মনের তাপমাত্রা বাড়িয়ে দিয়েছে। ইতিমধ্যেই ভিডিওটির ভিউ হু হু করে বাড়ছে। এছাড়া অজস্র নেটিজেন ভিডিওটি লাইক,কমেন্ট এবং শেয়ার করছেন। অনেকেই ‘সো বিউটিফুল’, ‘হট’ ইত্যাদি মন্তব্য করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category