আজ ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

নারায়নগঞ্জে পূজামণ্ডপ পরিদর্শনে আইজিপি

কিশোরগঞ্জ প্রতিনিধি সাদেক মিয়া : ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম বলেছেন, আমরা মুসলমান, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান সকলে মিলে এদেশে সাম্প্রদায়িক সম্প্রীতির যে ঐতিহ্য সৃষ্টি করেছি কিছু দুষ্কৃতিকারী সে ঐতিহ্য নষ্ট করতে চায়। তারা যখনই সুযোগ পায় তখনই অপকর্মে লিপ্ত হয়। আমরা সকলে মিলে তাদেরকে প্রতিহত করবো।
আইজিপি আজ রাতে ঢাকায় স্বামীবাগ লোকনাথ মন্দির পূজামন্ডপ এবং নারায়নগঞ্জে আমলাপাড়া সার্বজনীন মন্দির পূজামন্ডপ পরিদর্শনকালে একথা বলেন।
তিনি বলেন, আজ রাত দুর্গাপূজার শেষ রাত, আগামীকাল বিসর্জন। আজ মধ্যরাত থেকে আগামীকাল সকাল পর্যন্ত সময়টা আমাদের জন্য গুরুত্বপূর্ণ। কারণ এ সময় নির্জনতার সুযোগ নিয়ে দুষ্কৃতিকারীরা কোন ধরনের অঘটন ঘটানোর চেষ্টা করতে পারে। তিনি বলেন, এ সময় পূজামন্ডপে অন্তত একজন হলেও পাহারায় থাকতে হবে। কোন অপরাধী অঘটন ঘটানোর চেষ্টা করলে তাকে ধরতে হবে। যদি আপনারা ধরতে না পারেন, তাকে চিনে রাখেন, আমরা ধরবো।
তিনি এ সময় পূজারীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
আইজিপি বলেন, সারাদেশে উৎসাহ-উদ্দীপনায় শান্তিপূর্ণভাবে দুর্গাপূজা উদযাপিত হচ্ছে। আগামীকাল নির্বিঘ্নে বিসর্জনের মধ্য দিয়ে দুর্গোৎসব শেষ হবে বলে আমরা আশাবাদী।
ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ এবং হিন্দু নেতৃবৃন্দ আইজিপির সাথে ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category