আজ ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

ঢাকা রেঞ্জের পক্ষ থেকে ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্তদের জানাই অভিনন্দন

প্রতিনিধি : এনামুল হক 

ঢাকা রেঞ্জের পক্ষ থেকে ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্তদের জানাই

অভিনন্দন

ও শুভেচ্ছা।

ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) জনাব জিহাদুল কবির বিপিএম, পিপিএম, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম) জনাব নুরেআলম মিনা বিপিএম(বার),পিপিএম এবং অতিরিক্ত ডিআইজি (অপারেশন এন্ড ইন্টেলিজেন্স) জনাব মোঃ মাহবুবুর রহমান পিপিএম(বার) সহ ৩২ জন অতিরিক্ত ডিআইজি পদমর্যাদার কর্মকর্তা ডিআইজি পদে পদোন্নতি পেয়েছেন।
পদোন্নতিপ্রাপ্ত সকল কর্মকর্তাদেরকে ঢাকা রেঞ্জের পক্ষ থেকে জানাই

অভিনন্দন

ও শুভেচ্ছা।

জনাব জিহাদুল কবির ২০ তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে গত ৩১/৫/২০০১ তারিখে বাংলাদেশ পুলিশ বাহিনীতে এএসপি পদে যোগদান করেন। তিনি গত ১০/৮/২০০৬ তারিখে অতিরিক্ত পুলিশ সুপার, গত ২৫/৪/২০১২ তারিখে পুলিশ সুপার এবং গত ৮/৯/২০১৯ তারিখে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি লাভ করেন।
ইতিপূর্বে তিনি পুলিশ সুপার হিসেবে মাগুরা, রাজবাড়ী,পাবনা ও চাঁদপুর জেলায় অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। গত ১৮/৮/২০১৯ তারিখ হতে তিনি অতিরিক্ত ডিআইজি(প্রশাসন ও অর্থ) হিসেবে ঢাকা রেঞ্জে কর্মরত ছিলেন। সদা হাস্যোজ্জল প্রশাসনিক দক্ষতাসম্পন্ন চৌকশ এই অফিসার তার দক্ষতা দিয়ে প্রশাসনিক কর্মকাণ্ডকে য়েমনি সচল রেখেছেন তেমনি আন্তরিকতা দিয়ে সহকর্মীদের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন।
জনাব নুরে আলম মিনা ২০ তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে গত ৩১/৫/২০০১ তারিখে বাংলাদেশ পুলিশ বাহিনীতে এএসপি পদে যোগদান করেন। গত ১০/৮/২০০৬ তারিখে অতিরিক্ত পুলিশ সুপার, গত ২৭/৪/২০১২ তারিখে পুলিশ সুপার এবং গত ২৮/১০/২০১৯ তারিখে তিনি অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি লাভ করেন।
তিনি পুলিশ সুপার হিসেবে সুনামগঞ্জ, সিলেট ও চট্টগ্রাম জেলায় অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। গত ২৮/১/২০২০ তারিখ হতে তিনি অতিরিক্ত ডিআইজি হিসেবে ঢাকা রেঞ্জে কর্মরত ছিলেন। জনাব নুরেআলম মিনা একজন সাহসী,বিচক্ষণ ও দায়িত্বশীল অফিসার হিসেবে সকলের নিকট সমাদৃত। গত ২০১৭ সালে চট্টগ্রামের সীতাকুণ্ডের আলোচিত ছায়ানীড় ভবনে জঙ্গিবিরোধী অভিযানে তার সাহসিকতা ও দক্ষতার কারণে শিশু ও বৃদ্ধসহ ২১ জনকে পুলিশ অক্ষত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়েছিল।
জনাব মোঃ মাহবুবুর রহমান ২০ তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে গত ৩১/৫/২০০১ তারিখে বাংলাদেশ পুলিশ বাহিনীতে এএসপি পদে যোগদান করেন। ইতিপূর্বে তিনি পুলিশ সুপার হিসেবে চুয়াডাঙ্গা, চাঁদপুর জেলা ও এসএস,ইমিগ্রেশন হিসেবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। গত ১৩/১/২০২১ তারিখে অতিরিক্ত ডিআইজি হিসেবে তিনি পদোন্নতি লাভ করেন এবং ঢাকা রেঞ্জের অপারেশন এন্ড ইন্টেলিজেন্স-এর গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। জনাব মোঃ মাহবুবুর রহমান একজন দূরদৃষ্টিসম্পন্ন ও বিচক্ষণ অফিসার। কাজের প্রতি নিষ্ঠা ও ও দায়িত্ববোধের কারণে তিনি সকলের নিকট প্রশংসনীয়।
ঢাকা রেঞ্জের পক্ষ থেকে পদোন্নতিপ্রাপ্ত সকলের প্রতি রইলো আন্তরিক শুভেচ্ছা ও অভিবাদন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category