আজ ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

খেলা শুরু না করতেই সরকারের কাঁপাকাঁপি শুরু হয়েছে: রুমিন ফারহানা

প্রতিনিধি বুলবুল মিয়া :বিএনপি খেলা শুরু না করতেই সরকারের কাঁপাকাঁপি শুরু হয়ে গেছে বলে মন্তব্য করেছেন দলটির সংরক্ষিত নারী আসনের সদস্য রুমিন ফারহানা। শনিবার রাজধানীর গোলাপবাগ মাঠে বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, এখনো তো বিএনপি খেলাই শুরু করেনি, তার আগেই আপনাদের কাঁপাকাঁপি শুরু হয়ে গেছে? এই ঢাকার সমাবেশকে কেন্দ্র করে আপনারা আমাদের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নেতাকর্মীদের গ্রেপ্তার করেছেন। আপনারা ঘরে ঘরে তল্লাশি করেছেন, মামলা দিয়েছেন। বন্ধ করতে পেরেছেন আমাদের জনসভা? না।

আজকে এই গোলাপবাগ স্টেডিয়ামে এসে দেখে যান, উত্তর থেকে দক্ষিণ, পূর্ব থেকে পশ্চিম শুধু মানুষ আর মানুষ। আজকে বাংলাদেশে শুধু একটাই দল, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। বিএনপি সাধারণ মানুষের দল, বিএনপি গণমানুষের দল, বিএনপি আপনার দল, বিএনপি আমার দল। আওয়ামী লীগ বলে কোনো দল আর বাংলাদেশে নাই। তারা আছে পুলিশ, প্রশাসন আর আমলা নিয়ে। সাধারণ মানুষ তাদের লাল কার্ড দেখিয়েছে বহু আগে।

এ সংসদে থাকা আর না থাকার মধ্যে কোনো পার্থক্য নেই। সেই কারণে দলের সিদ্ধান্ত অনুযায়ী ফ্যাসিবাদী, স্বৈরাচারী, একনায়কতন্ত্রী সরকার, যে সরকার কোনো ভোটে ক্ষমতায় আসেনি, সেই সরকারের সব অন্যায়ের প্রতিবাদে আজ আমরা সংসদ থেকে পদত্যাগ করছি।

আমাদের পদত্যাগপত্র অলরেডি ইমেইলে পাঠিয়ে দিয়েছি। আজ শনিবার ছুটির দিন, রোববার ইনশাআল্লাহ আমাদের সই করা পদত্যাগপত্র হাতে হাতে সংসদে পৌঁছে দেবো। যেই সংসদ বিনা ভোটের সংসদ, যেই সংসদ হাসিনার মতো ভোট চোরের সংসদ, যেই সংসদে দেশের মানুষের কথা বলা যায় না সেই সংসদে থাকা আর প্রয়োজন মনে করি না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category