আজ ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

কানাইঘাটে বিএমএসএফের খাদ্য বিতরণ

কিশোরগঞ্জ প্রতিনিধি : সাদেক মিয়া

সিলেট জেলার কানাইঘাট উপজেলার পানিবন্দি ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে “বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম” বিএমএসএফের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

সোমবার ২০ জুন পানিবন্দি ক্ষতিগ্রস্ত লোকজনের দ্বারে দ্বারে গিয়ে এসব শুকনো খাবার বিতরণ করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য মুফিজুর রহমান নাহিদসহ স্থানীয় নেতৃবৃন্দ।

বন্যায় ক্ষতিগ্রস্থরা ত্রান পেয়ে অত্যন্ত খুশী ও কৃতজ্ঞতা জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় ট্রাষ্টিবোর্ড চেয়ারম্যান আহমদ আবু জাফর, সভাপতি সোহেল আহমেদ ও সাধারণ সম্পাদক শিবলী সাদিক খান সহ সংগঠনের সকল সদস্যদের প্রতি।

কারণ, কানাইঘাট উপজেলায় এই প্রথম বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সাংবাদিক সংগঠন বন্যায় ক্ষতিগ্রস্হ, অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়ালো। প্রমান করে দিলে সাংবাদিকরা শুধু সংবাদের মাধ্যমে দেশের ও গণমানুষের উপকার করেনা, তারা মহাদূর্যোগে মানুষের পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে থাকেন।

প্রসঙ্গত: বিএমএসএফের পক্ষ থেকে বানভাসী মানুষের পাশাপাশি ক্ষতিগ্রস্থ সাংবাদিক এবং ক্ষতিগ্রস্থ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ প্রদানের সিদ্ধান্ত গ্রহন করেছে বলে জানাগেছে। পদ্মাসেতু উদ্বোধনের পর সংগঠনের পক্ষ থেকে এ কর্মসূচী শুরু হবে।

উল্লেখ্য, বানভাসী মানুষের জন্য সংগঠনের সভাপতি সোহেল আহমেদের অর্থায়নে প্রাথমিক পর্যায়ে তাহিরপুর ও কানাইঘাটের দুটি উপজেলায় ৩ শতাধিক ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে প্রাথমিক সহায়তা পৌঁছে দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category