আজ ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

আশুগঞ্জে ফেন্সিডিল’সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪

প্রতিনিধি আনোয়ার হোসেন নান্নু :র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে এ পর্যন্ত মাদক ব্যবসায়ী, শীর্ষ সন্ত্রাসী, অপহরণকারী, সন্ত্রাসী, এজাহারনামীয় আসামী, ছিনতাইকারী, চাঁদাবাজ, প্রতারকচক্র,ধর্ষণকারী, পর্ণোগ্রাফি বিস্তারকারী, চোরাকারবারীদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় ০৬ অক্টোবর ২০২২ খ্রিঃ তারিখ সকাল আনুমানিক ০৮.০০ ঘটিকায় অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের,পিপিএম এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী এর নেতৃত্বে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানাধীন বগইর এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ শাকিল (২৭), পিতা- মোঃ মন্তু মিয়া, সাং- শাহবাজপুর, থানা- সরাইল, জেলা- ব্রাহ্মণবাড়িয়া, মোঃ হেলাল মিয়া (১৯), পিতা- মোঃ বছির মিয়া, সাং-কালিসীমা, থানা-বিজয়নগর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া, মোঃ শাহ আলম (২৪), পিতা- মোঃ করম আলী, সাং- আলাদাউদপুর, থানা-বিজয়নগর, জেলা- ব্রাহ্মণবাড়িয়া’কে আটক করে। এসময় ধৃত আসামীদের দখলে থাকা ১ টি সিএনজি তল্লাশী করে ২০৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করে জব্দ করা হয়। ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবতী এলাকা হতে বিভিন্ন সময়ে চোরাচালানের মাধ্যমে মাদকদ্রব্য ফেন্সিডিল দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category